বাংলাদেশের সমস্ত সিমের মিনিট ব্যালেন্স চেক কোড 2021

মিনিট ব্যালেন্স চেক

আপনি যদি একজন নিয়মিত মিনিট ব্যবহারকারী হন, তাহলে কথা বলা শুরু করার আগে মিনিট ব্যালেন্স চেক করা অভ্যাস করুন। অন্যথায়, কথা বলার মাঝখানে মিনিট শেষ হলে আপনি বিরক্ত বোধ করবেন। এছাড়াও, আপনার মেইন ব্যালেন্স হ্রাস করার একটি উচ্চ সম্ভাবনা রয়েছে।

তাই নিয়মিত মিনিট চেক করা খুবই ভালো। এই নিবন্ধে, আপনি মিনিট চেকিং সম্পর্কে সমস্ত বিবরণ পাবেন। আমরা জানি যে বাংলাদেশে জিপি, বাংলালিংক, রবি এয়ারটেল এবং টেলিটক সহ বেশ কয়েকটি সিম কোম্পানি রয়েছে।

মিনিট চেক করার জন্য প্রত্যেকের আলাদা ব্যবস্থা আছে। এখানে আমি একে একে সব কোম্পানির কার্যকরী পদ্ধতি তুলে ধরেছি।


আমি কিভাবে আমার মিনিটের ব্যালেন্স চেক করতে পারি?

মিনিট চেক করা খুব সহজ। আপনি যদি মোবাইলের নতুন ব্যবহারকারী হন তবে আপনি হয়তো এটি সম্পর্কে জানেন না। শুধু পরে যান! এখানে আপনি সমস্ত সিমের মিনিটের ব্যালেন্স জানতে কোড এবং মেসেজিং পদ্ধতি পাবেন।

সুতরাং আপনি কোন সিম ব্যবহার করছেন তা নিয়ে চিন্তা করবেন না। শেষ পর্যন্ত পড়তে থাকুন। আপনি যদি নির্দিষ্ট সিমের মিনিটের ব্যালেন্স চেক করার জন্য সঠিক ইউএসএসডি কোড জানতে চান, তাহলে এই বিভাগটি বেছে নিন।


জিপি মিনিট ব্যালেন্স চেক কোড

টকটাইমের ক্ষেত্রে গ্রামীণফোন সাধারণত অন্যদের চেয়ে বেশি চার্জ নেয়। তাই আপনি একটি মিনিট প্যাক ব্যবহার করে আপনার ব্যালেন্স বাঁচাতে পারেন। এদের গ্রাহকদের জন্য অনেকগুলি মিনিটের প্যাকেজ রয়েছে। প্রতিটি সিমের মিনিটের ব্যালেন্স চেক করা খুবই সহজ। গ্রামীণফোনের মিনিটের ব্যালেন্স চেক করতে দয়া করে *১২১*১*২# ডায়াল করুন।


বাংলালিংক মিনিট চেক করে কিভাবে

বাংলালিংক তার ব্যবহারকারীদের জন্য চমৎকার মিনিট অফার নিয়ে এসেছে। কিন্তু সমস্যা হলো মিনিট চেক করার প্রক্রিয়া। আপনি যদি বাংলালিংক সিমের মিনিটের ব্যালেন্স চেক করার জন্য কোড নম্বরটি না জানেন, তাহলে এই বিভাগটি আপনার জন্য। বাংলালিংক মিনিটের ব্যালেন্স *১২৪*১০০# ডায়াল করে চেক করা যায়।


রবি মিনিট চেক করব কিভাবে

এই বিভাগে, আপনি রবি মিনিটের ব্যালেন্স চেক করার সঠিক পদ্ধতি জানতে পারবেন। বর্তমানে, রবি গ্রাহকদের জন্য আকর্ষণী মিনিট অফার প্রদান করে আসছে। অন্যান্য অপারেটরদের মতো, এটির অবস্থা জানতে একটি নির্দিষ্ট ইউএসএসডি কোড রয়েছে। *২২২*৮# ডায়াল করে রবি মিনিটের ব্যালেন্স চেক করা যায়।


এয়ারটেল মিনিট চেক কোড

এয়ারটেল বাংলাদেশী মোবাইল ব্যবহারকারীদের জন্য আরেকটি ভাল অপারেটর। বিশেষ করে, যদি আপনি একজন ছাত্র হন তবে এটি আপনার জন্য নিখুঁত সিম হতে পারে কারণ এয়ারটেলের মিনিটের প্যাকেজ মূল্য অনেক কম। আপনি যদি ইতিমধ্যে একটি মিনিট প্যাক কিনে থাকেন তবে এখন এটি পরীক্ষা করার সময়। *৭৭৮*০# ডায়াল করে এয়ারটেল মিনিটের ব্যালেন্স চেক করা যায়।


টেলিটক মিনিট চেক করার কোড

আপনি যদি একটি নতুন টেলিটক সিম কিনে থাকেন এবং এর কোড সম্পর্কে কিছু জানেন না। প্রয়োজনীয় সকল ইউএসএসডি প্রদান করে আমি আপনাকে সাহায্য করতে এসেছি। মিনিট চেক করার জন্য টেলিটকের আলাদা কোড আছে। টেলিটকের অবশিষ্ট মিনিট *১৫২# ডায়াল করে চেক করা যায় অথবা U লিখে ১১১ নম্বরে পাঠাতে পারেন।


জিপি, বাংলালিংক, রবি, এয়ারটেল, টেলিটক মিনিট ব্যালেন্স চেক কোড

আমি ইতিমধ্যে এটি আগে উল্লেখ করেছি। এখন আমি মিনিট চেক করার প্রক্রিয়াটি সহজ করতে চাই। আপনার যদি একাধিক সিম কার্ড থাকে এবং সেই কোডগুলি খুঁজছেন। এখানে আপনার জন্য টেবিল রয়েছে। এটি দেখুন এবং সমস্ত সিমের মিনিট চেক করতে ইউএসএসডি কোড সংগ্রহ করুন।

অপারেটরের নামমিনিট চেকিং কোড
গ্রামীণফোন*১২১*১*২#
বাংলালিংক*১২৪#
রবি*২২২*৮#
এয়ারটেল*৭৭৮*০#
টেলিটক*১৫২#

এটি জিপি, বাংলালিংক, রবি, এয়ারটেল এবং টেলিটক মিনিট চেক কোড সম্পর্কে সম্পূর্ণ নিবন্ধ। আশা করি, এখন আপনার বাকি মিনিট চেক করতে কোন সমস্যা নেই। যদি কোড পরিবর্তন হয়ে থাকে, আমরা যত তাড়াতাড়ি সম্ভব এই নিবন্ধটি আপডেট করব। আমাদের ওয়েবসাইটে ভিজিট করার জন্য আপনাকে ধন্যবাদ এবং বন্ধু এবং পরিবারের সাথে এটি শেয়ার করতে ভুলবেন না।

Post a Comment (0)
Previous Post Next Post